নীলফামারী

সৈয়দপুরে একপুকুরপাড় থেকে মোটরগাড়ী মেকানিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :

নীলফামারীর সৈয়দপুরে সাব্বির হোসেন কাল্লু (২৬) নামের ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পেশায় তিনি একজন মোটরগাড়ির মেকানিক। গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১০টায় শহরের নিয়ামতপুর বাস টার্মিনালের অদূরে খালেক ফিলিং স্টেশনের সন্নিকটে একটি ফার্নিচারের গোডাউনের পিছনে পুকুরপাড় থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে রংপুরের সিআইডি’র ক্রাইম সিনের একটি দল ঘটনাস্থল পৌঁছে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শহরের চামড়া গুদাম ২ নম্বর উর্দূভাষী ক্যাম্পের মৃত. নাসিম ড্রাইভারের ছেলে সাব্বির হোসেন কাল্লু (২৬)। তিনি গত সোমবার সকালে কাজের উদ্দেশ্যে ক্যাম্পের বাড়ি থেকে বের হয়ে যান। এরপর সকাল ১০ টার দিকে স্ত্রী আদুরি তার মোবাইলে কল দিলে রিসিভ হয়নি। পরে আবারও ফোন দিলে তখন থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়।

পরদিন গতকাল মঙ্গলবার সৈয়দপুর – নীলফামারী বাইপাস সড়কের খালেক ফিলিং স্টেশনের সন্নিকটে একটি ফার্নিচারের গোডাউনের পিছনে অবস্থিত একটি পুকুরের কেয়ারটেকার জনৈক জলিল পুকুরে মাছের খাদ্য দিতে গিয়ে পুকুর পাড়ে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তিনি আর্তচিৎকার করলে আশপাশের লোকজন দ্রæত ঘটনাস্থলে ছুঁটে আসে। এরপর খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মতিয়ার রহমানসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে অবশ্য রংপুর থেকে সিআইডির ক্রাইম সিনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরিসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেন। আলামত হিসেবে একটি ইট, গাঁজা কাটার সরঞ্জাম, সিগারেটের বেশ কয়েকটি শেষাংশসহ সিগারেটের খালি প্যাকেট উদ্ধার করা হয়েছে।

এছাড়াও মৃত. ব্যক্তির মাথার পিছনে আঘাত এবং কান দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। লাশ উদ্ধারের খবর পেয়ে মৃত. সাব্বির হোসেন কাল্লুর স্ত্রী আদুরীসহ পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে। পরে লাশ উদ্ধার করে থানায় আনে পুলিশ।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান পুকুর পাড় থেকে এক ব্যক্তির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার রহস্য উদ্যাটনে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button