নীলফামারী

সৈয়দপুরে অটোরিকশা চুরি ও এর চালককে হত্যার ঘটনায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী) :
নীলফামারীর সৈয়দপুরে চালককে চেতনানাশক দ্রব্য খাইয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি এবং এর চালককে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কালিরডাঙ্গা গ্রামের নিখিল চন্দ্র দেব বাদী হয়ে গতকাল শনিবার ওই মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কামারপুকুর ইউনিয়নের কালিডাঙ্গার মৃত.কাশিনাথের ছেলে নীল কুমার দেব (৬৫)। তিনি বিগত সাত বছরেরও বেশি সময় ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। প্রতিদিনের মতো ঘটনার দিন গত মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা আনুমানিক ১০টার দিকে তিনি তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে ভাড়া খাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসেন।

ওই দিন বেলা অনুমানিক ১টার সময় তার ব্যবহৃত মোবাইল থেকে দিনাজপুরের পার্বতীপুরের যশাইহাটের স্বামীর বাড়িতে অবস্থানকারী তার ছোট মেয়ে মিনতি রানীর (২৬) মোবাইলে জানানো হয় তার বাবা অজ্ঞান হয়ে সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কের প্লাজার দক্ষিণে চটপটির দোকানের সামনে পড়ে রয়েছেন।

মেয়ে মিনতি রাণী সঙ্গে সঙ্গে ঘটনাটি তার বড় ভাই নিখিল চন্দ্র দেবকে অবগত করেন। আর ছোট বোনের কাছ থেকে এ খবর পেয়ে নিখিল চন্দ্র দেব দ্রুত ঘটনাস্থল সৈয়দপুর প্লাজায় পৌঁছেন। তিনি সেখানে পৌঁছে তার বাবাকে অচেতন অবস্থায় দেখতে পান এবং তৎক্ষণাৎ তাকে প্রথমে সৈয়দপুর ১০০ শষ্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।

কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ব্যাটারিচালিত অটোরিকশা চালক নীল কুমার দেব রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার (২৯ অক্টোবর) রাত অনুমানিক ১১ টায় মারা যান।

মামলায় আরজিতে অভিযোগ করা হয়, অজ্ঞাতনামা চোরেরা ঘটনার দিন সকাল ১০ টা থেকে ১টার মধ্যে অটোরিকশা চালক নীল কুমার দেবকে সৈয়দপুর প্লাজার দক্ষিনে চটপটির দোকানের সামনে চেতনানাশক দ্রব্য খাইয়ে অজ্ঞান করে তার ব্যাটারিচালিত অটোরিকশাটি সুকৌশলে চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় মৃত. অটোরিকশা চালকের ছেলে নিখিল চন্দ্র দেব (২৮) নিজে বাদী হয়ে সৈয়দপুর থানার দায়ের করেন। মামলা নং- ২৭, তাং ৩০/ ১০/২১ইং, ধারা ৩২৮/৩৭৯/৩০২ পেনাল কোড।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. খায়রুল আনাম মামলার দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button