নীলফামারী

সৈয়দপুরে পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা,১জন মহিলা

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :
আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় নীলফামারীর সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদের প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে ঢাকার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওই তালিকা প্রকাশ করা হয়।

উপজেলার পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা হলেন, এক নম্বর কামারপুকুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান জিকো আহমেদ।

দুই নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নে ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. গোলাম রকিব সোহন।

তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাহাজাদা সরকার।

চার নম্বর বোতলাগাড়ী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আবদুল হাফিজ হাপ্পু ।

এবং পাঁচ নম্বর খাতামধুপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের এক নম্বর ওয়ার্ডের সভাপতি মোছা. হাসিনা বেগম।

উপজেলার পাঁচ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বাঙ্গালীপুর ও কামারপুকুর ইউনিয়ন বাদে অন্য তিন ইউনিয়নই চেয়ারম্যান প্রার্থীরা নতুন মুখ।

প্রসঙ্গত, দেশে চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এর তফশিল ঘোষণার পর পরই নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বাছাই উপলক্ষে প্রতিটি ইউনিয়নে পৃথক পৃথক বর্ধিত সভা করে।

ওই সব সভায় উপস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সর্বসম্মতিতে পাঁচ ইউনিয়নের ২০ জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর নাম কেন্দ্রে প্রেরণ করা হয়।

পরে গত শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় অনুষ্ঠিত হয়েছে।

ওই সভায় সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button