নীলফামারী

সৈয়দপুরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে ৪ শ’ কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী):
মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুরে দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে ৪শ’ কম্বল বিতরণ করা হয়েছে। সকাল ১০টায় সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে ওই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী ও উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ।

কালের কন্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি নাছিম রেজা শাহ্’র সভাপতিত্বে কম্বল বিতরণ অন্ষ্ঠুানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. হাফিজুর রহমান, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, কালের কন্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কালের কন্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি ও কালের কন্ঠ শুভসংঘের সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা তোফাজ্জল হোসেন লুতু।

কালের কন্ঠের শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল আলমের সঞ্চালনায়
অনুষ্ঠানে কালের কণ্ঠের নীলফামারী প্রতিনিধি ভুবন রায় নিখিল, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কালের কন্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা মো. আনোয়ারুল ইসলাম, উপদেষ্টা সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান, উপদেষ্টা ও উপজেলা কৃষি উদ্যোক্তা আহসান-উল হক বাবু, সহ-সভাপতি মতিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক সোহাগ রানা দিপু, কোষাধ্যক্ষ আব্দুল খালেক,

সমাজ কল্যাণ সম্পাদক প্রভাষক মাসুদুজ্জামান মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নুরুন্নাহার, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, রফিকা বেগম, মনিরা কানিজ, ফারজানা সুলতানা ইভা, মর্জিনা বেগম, তামিম রহমান, আমির হোসেন, শাহ্নাজ পারভীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার সকালে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে কম্বল ৪শ’ কম্বর বিতরণের মধ্য দিয়ে নীলফামারী জেলায় বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়। পরে নীলফামারী শহরে ও ডোমারে পৃথক পৃথকভাবে ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button