নীলফামারী

সৈয়দপুরে বিআরডিবি’র পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর,নীলফামারীঃ সৈয়দপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) ৬ জন পল্লী উদ্যোক্তার মাঝে ১৮ লাখ প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত কোভিড-১৯ প্রণোদনা ঋণ তহবিলের আওতায় ওই পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার (১০ আগস্ট) সকালে উপজেলা বিআরডিবি’র হলরুমে ওই ঋণ বিতরণ অনুষ্ঠানর আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিরি’র নীলফামারীর উপপরিচালক (ডিডি) মো. আব্দুল হান্নান।

বিআরডিবি’র সৈয়দপুর কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মো. মহসিন আলী রুবেলের সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল মিজানুর রহমান। এতে অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারি পল্লী উন্নয়ন অফিসার মো. আবুল কালাম আজাদ ও বিভিন্ন পল্লী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৬ জন পল্লী উদ্যোক্তার মাঝে সর্বমোট ১৮ লাখ টাকা বিতরণ করা হয়েছে। এদের মধ্যে ফরিদা ইয়াসমিন ৫ লাখ টাকা, নিহার সুলতানা ৫ লাখ টাকা, মো. তৌফিকুল আলম ২ লাখ ৫০ হাজার টাকা, মো. আব্দুল মতিন ২ লাখ টাকা, মো. হেলাল উদ্দিন ২ লাখ টাকা এবং মোছা. সেলিনা খাতুনকে ১ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে। গবাদিপশু পালন, মুদি ব্যবসা, টেইলারিং, ওয়েলডিং ওয়ার্কশপ, কুটির শিল্প/ হ্যান্ডিক্রাপ্ট ও হস্তশিল্পে ওই ঋণ বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button