নীলফামারী

সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী):
নীলফামারীর সৈয়দপুরে মালবোঝাই একটি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ফজলার রহমান (৬৪) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমজাদের মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। দূর্ঘটনার পর পরই চালক অটোরিকশাটি ফেলে সটকে পড়েন।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া (কবিরাজপাড়া) বৃদ্ধ ফজলার রহমান। তিনি ( ফজলার রহমান) ঘটনার দিন গতকাল রোববার সকাল আনুমানিক পৌণে আটটার সময় তাঁর বাড়ির অদূরে আমজাদের মোড় এলাকায় একটি খাবার হোটেলে সকালের নাস্তা শেষে রাস্তার পাশ দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ব্যাটারিচালিত অটোরিকশা পথচারী ফজলার রহমানকে সজোরে ধাক্কায় দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে পথচারী বৃদ্ধ ফজলার রহমান বুকে মারাত্মক আঘাত পান এবং বাম পায়ে গুরুতর জখমপ্রাপ্ত হন।

এ সময় ঘটনাস্থলের আশেপাশে থাকা লোকজন দ্রæত ছুঁটে এসে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। বৃদ্ধ ফজলার রহমানের দূর্ঘটনার খবর পেয়ে তাঁর দুই ছেলে মজনু (২৫), মুজাহিদ (১৮) এবং পরিবারের অন্যান্য সদস্যরা সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ছুঁটে আসেন। এ সময় তারা বৃদ্ধের মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। সেখানে তাদের গগণবিদারী আহাজারিতে গোটা হাসপাতাল এলাকায় শোকের ছায়া নেমে আসেন।

এ সময় সেখানে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি। পরে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্র মোহন রায় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। নিহতের দুই স্ত্রী ও চার ছেলে মেয়ে রয়েছে বলে জানা গেছে।

তিনি জানাননচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button