নীলফামারী

সৈয়দপুরে মহান বিজয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী):
নীলফামারীর সৈয়দপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কাবাডি প্রতিযোগিতা – ২০২১ শুরু হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে ওই কাবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল তিনটায় সৈয়দপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শামীম হুসাইনের সভাপতিত্বে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, পৌরসভার কাউন্সিলর ও উপজেলার ক্রীড়া সংস্থা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ কাবাডি প্রতিযোগিতায় সৈয়দপুর উপজেলা পাঁচটি ইউনিয়ন ও পৌরসভাসহ ছয়টি কাবাডি দল অংশ নিচ্ছে।
প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় কামারপুকুর ইউনিয়ন একাদশ দল ও বাঙ্গালীপুর ইউনিয়ন একাদশ দল অংশ নেয়।

এতে বাঙ্গালী ইউনিয়ন কাবাডি দল ৭১-৩৬ পয়েন্টে কামারপুকুর ইউনিয়ন কাাবডি দলকে পরাজিত করে। খেলায় বাঙ্গালীপুর ইউনিয়ন কাবাডি দলের কোচের দায়িত্ব পালন করছেন আব্দুল সালাম মন্ডল।

আর উদ্বোধনী খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ সরকার এবং সহকারি রেফারি ছিলেন আব্দুল মোতালেব। এছাড়াও স্কোর বোর্ডে ছিলেন আব্দুল বারী বসুনিয়া।

শনিবার (১১ ডিসেম্বর) প্রতিযোগিতার দ্বিতীয় দিনের খেলায় উপজেলার কাশিরাম বেলপুকুর কাবাডি দল ও খাতামধুপুর ইউনিয়ন কাবাডি দল অংশ নেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button