নীলফামারী

সৈয়দপুরে রেলওয়ের উর্ধ্বতন উপ-সহকারি প্রকৌশলীর অফিসে চুরি

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর: নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ের একটি দফতরে চুরি সংঘটিত হয়েছে। বাংলাদেশ রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারি প্রকৌশলীর (পথ) দফতরে গত বৃহস্পবিার গভীর রাতে ওই চুরির ঘটনাটি ঘটেছে।

খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশ রেলওয়ের ঊর্ধ্বতন উপ-সহকারি প্রকৌশলীর (পথ) জন্য সম্প্রতি সৈয়দপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় নতুন অফিস ভবন নির্মাণ করা হয়েছে। আর শহরের স্টেশনের রোডে রেলওয়ে মাঠের সামনে পুরাতন অফিস ভবনটি সীলগালা অবস্থায় ছিল। ঘটনার দিন গত বৃহস্পতি বার গভীর রাতে ওই অফিসের প্রধান ফটকের তালা ভেঙ্গে চুরি সংঘটিত হয়েছে।

চোরেরা অফিসের প্রধান গেটের একটি লোহার দরজা, কক্ষের ভেতরে রক্ষিত ৬টি ড্রাম, ৪টি ফ্যান, গোডাউনের ৩টি দরজা, চেয়ার, টেবিলসহ প্রায় অর্ধ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। পরদিন বৃহস্পতিবার সকালে অফিসের লোকজনের চুরির ঘটনা নজরে আসে।

সৈয়দপুর রেলওয়ের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) সুলতান মৃধা জানান, চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হবে।

সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিউল ইসলাম জানান, আইওডারু অফিস চুরির বিষয়ে মৌখিক অভিযোগের ভিত্তিতে দুই স্থানে অভিযান চালানো হয়েছে। কিন্তু চুরি যাওয়া কোন মালামাল উদ্ধার করা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button