নীলফামারী

সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র মানবিক সহায়তা পেল ১২৫ জন প্রতিবন্ধী ও কর্মহীন মানুষ

তারার আলো খবরঃ নীলফামারীর সৈয়দপুরে করোনাকালীণ দূর্যোগে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথির উদ্যোগে ১২৫ জন প্রতিবন্ধী ও কর্মহীন মানুষকে মানবিক সহায়তা দেওয়া হয়েছে। গতকাল বুধবার (৪ আগষ্ট) বেলা ১১ টায় বাংলাদেশী আমেরিকান কমিউনিটির সহযোগিতায়ওই সহায়তা প্রদান করা হয়। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসমাত কামারপুকুরস্থ সংস্থার প্রধান কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই সহায়তা প্রদান করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।
বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথির সভাপতি সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মো. শফিকুল আলম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ্ প্রমূখ।
অনুষ্ঠানের কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, ইউপি সদস্য মো. জাকির হোসেন, আওয়ামী লীগের কামারপুকুর ইউনিয়ন শাখার সভাপতি মো. আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ফেরদৌস করিম কাজলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংস্থার প্রতিবন্ধিতা পূনর্বাসন সহকারি সোহাগ রানা দিপু ওই মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানটি পরিচালনা করেন। প্রধান অতিথির বক্তব্যে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন চলমান বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের জন্য সংস্থাটির পক্ষ থেকে এ ধরণের মানবিক সহায়তা প্রদানের জন্য সংস্থার সঙ্গে সংশ্লিষ্টদের প্রশংসা করে তাদের আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে বর্তমান করোনা সংকটকালে অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের সেবায় সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার উদাত্ত আহবান জানান তিনি। অনুষ্ঠানে ১২৫ জন প্রতিবন্ধী ও কর্মহীন মানুষকে নগদ এক হাজার করে টাকা প্রদান করা হয়েছে। একই অনুষ্ঠানের স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি কর্তৃক প্রতিবন্ধী শিক্ষার্থীকে মাসিক শিক্ষা সহায়তা ভাতার অর্থও হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন ওই তিন প্রতিবন্ধী শিক্ষার্থীকে মাসিক শিক্ষা সহায়তার নগদ অর্থ তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button