নীলফামারী

সৈয়দপুরে স্মার্ট প্রি-পেইড মিটার স্থাপন নিয়ে জনপ্রতিনিধিদের সঙ্গে নেসকোর মতবিনিময়

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :
নীলফামারীর সৈয়দপুরে স্মার্ট প্রি-পেইড মিটার স্থাপন বিষয়ে জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো)। গতকাল রোববার সকালে সৈয়দপুর বিদ্যূৎ বিতরণ ও বিক্রয় কেন্দ্রের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সৈয়দপুর বিদ্যূৎ বিতরণ ও বিক্রয় কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সভাপতিত্ব করেন।
সভায় নেসকোর রংপুর কার্যালয়ের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো. আব্দুর রশিদ, নেসকো’র স্মার্ট প্রি- পেইড মিটার প্রকল্পের (রাজশাহী প্রকল্প বিভাগ-২) নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মান্নান দেওয়ান স্মার্ট প্রি- পেইড মিটার স্থাপন ও বিদ্যুৎ ব্যবহারে সুফল বিষয়ে জনপ্রতিনিধিদের সামনে বিস্তারিত তুলে ধরেন।

এতে সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র মো. শাহীন হোসেন, পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, কাজী মনোয়ার হোসেন হায়দার, জোবায়দুর রহমান শাহীন, এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দ মঞ্জুর আলম, আনোয়ারুল ইসলাম মানিক, ফরহাদ হোসেন, নজরুল ইসলাম রয়েল, আব্দুল খালেক সাবু,বেলাল হোসেন, মোহাম্মদ আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর সাবিয়া সুলতানা, ইয়াসমীন পারভীন, মোছা. রুবিনা,আফরোজা ইয়াসমিন, নেসকো’র স্মার্ট প্রি পেইড মিটার মার্কেটিং প্রকল্পের উপ সহকারি প্রকৌশলী মো. শামীম হোসেনসহ নেসকোর বিদ্যুৎ বিতরণ ও বিক্রয় কেন্দ্রের স্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন।

প্রসঙ্গত, বিদ্যূৎ গ্রাহকদের হয়রানি রোধ ও ব্যবহার সহজলভ্য করতে নর্দাণ ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) সারাদেশের মত নীলফামারীর সৈয়দপুরেও স্মার্ট প্রি-পেইড মিটার স্থাপন কাজ শুরু করেছে। আর এ প্রি-প্রেইড মিটার স্থাপনে সহযোগিতার জন্য জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয় গতকাল। মতবিনিময়কালে নেসকোর কর্মকর্তাবৃন্দ জনপ্রতিনিধিদের কাজে বিভিন্ন সমস্যার কথা শুনে তা শিগগির সমাধানের আশ্বাস দেন। এ সময় স্মার্ট প্রি পেইড মিটার স্থাপনের বিষয়টি গ্রাহকদের মাঝে ছড়িয়ে দেয়াসহ জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button