নীলফামারী

সৈয়দপুরে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে হুইলচেয়ার দিল স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী):
নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা বৃদ্ধ ও পক্ষাঘাতগ্রস্ত রোগীদের চলাচলের সুবিধার্থে একটি হুইলচেয়ার প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার (৩০ অক্টোবর) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ কানেকটিং পিপল’র সৈয়দপুর হাব এর পক্ষ থেকে ওই হুইলচেয়ারটি দেয়া হয়।

এ উপলক্ষে হাসপাতালের তত্ত্বাবধায়কের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. নবিউর রহমান।

সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ওমেদুল হাসান সরকারের সভাপতিত্বে হুইল চেয়ার প্রদানের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন সাংবাদিক এম আর আলম, সংযোগ সৈয়দপুরের আহবায়ক এরফান আলম ইকু।

এ সময় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ চিকিৎসক ওয়াসিমুল বারী জয়, অ্যানেস্থেশিয়া বিশেষজ্ঞ ডা. মো. মিজানুর রহমান, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, সংযোগ সৈয়দপুরের সংগঠনের সদস্য সচিব নওশাদ আনসারীসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে হাসপাতালটির উপ-পরিচালকের ডা. মো. নবিউর রহমানের হাতে হুইলচেয়ারটি তুলে দেন সংযোগ সৈয়দপুর হাব আহবায়ক এরফান আলম ইকু ।

সংযোগ সৈয়দপুর হাব আহবায়ক এরফান আলম ইকু বলেন, আমাদের সংগঠন করোনাকালে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছেন।

এছাড়া গরিব ও মেধাবী শিক্ষার্থী ও রোগীদের আর্থিক সহায়তা দিয়ে আসছে। ওই হুইল চেয়ারটি নাট্য ব্যক্তিত্ব মাহবুবা রেজানুরের দেওয়া বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button