নীলফামারী

সৈয়দপুর পৌরসভার ব্যবসায়ী ও রেল সম্পত্তিতে বসবাসকারীদের সাথে নাগরিক ঐক্য ফোরামের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :
নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ব্যবসায়ী ও রেল সম্পত্তিতে বসবাসকারীদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরামের উদ্যোগে ওই সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভাপতিত্ব করেন সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরামের আহ্বায়ক ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. সাখাওয়াৎ হোসেন খোকন।

সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু’র সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরামের সদস্য সচিব এ্যাডভোকেট হাসনেন ইমাম সোহেল, সময় টিভির সাংবাদিক সাকির হোসেন বাদল, সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহ, সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আকতার হোসেন ফেকু, জাতীয় পার্টির নেতা কাজী ময়নুল হক, ব্যবসায়ী মিজানুর রহমান লিটন,ব্যবসায়ী মো. আলতাফ হোসেন ও সৈয়দপুর সিটি আন্দোলনের আহ্বায়ক তামিম রহমান প্রমূখ।

সভায় সৈয়দপুরে রেলওয়ের জমির মালিকানা নিয়ে রেল ও পৌরসভার দীর্ঘদিনের পুঞ্জিভূত সমস্যা ও পৌরসভার ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

আর রেলওয়ে ভূমি ও ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যাসমূহ নিয়ে সৈয়দপুর নাগরিক ঐক্য ফোরামের ব্যানারে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজনসহ সংশ্লিষ্টদের সঙ্গে সাক্ষাৎ করে আলাপ-আলোচনার মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ সমাধানের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় সৈয়দপুর পৌরসভা বিপুল সংখ্যক ব্যবসায়ী, সুধীজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button