রংপুর

স্কুল শিক্ষককে আটকে রেখে আপত্তিকর ভিডিও, ফেইসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি, প্রতারক চক্রের হোতা স্বামী-স্ত্রী গ্রেফতার

তারার আলো অনলাইন ডেস্ক: দিনাজপুরের একটি ডায়াগনেস্টিক সেন্টারের নিজেকে নার্স পরিচয় দিয়ে রংপুরে ভালো চিকিৎসককে দিয়ে চিকিৎসা করানোর কথা বলে এক স্কুল শিক্ষকের সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে নিজ বাড়িতে ডেকে এনে জোর করে আটকে রেখে আপত্তিকর ছবি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে অর্থ হাতিয়া নেয়া প্রতারক চক্রের মুল হোতা স্বামী স্ত্রীকে গ্রেফতার করেছে রংপুর ডিবি পুলিশ।

আজ শুক্রবার বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের মহানগর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি জানান দিনাজপুরের একটি ডায়াগনেস্টিক সেন্টারে নিজেকে সেবিকা বলে দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার কালিকাপুর খামার পাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফারুখ হোসেনের সাথে পরিচিত হয় দিনাজপুর খানসামা এলাকার বাসিন্দা প্রতারক শাহিনা বেগম ওরফে শীলা আখতার ওরফে ইসার সাথে।

এরপর ওই স্কুল শিক্ষককে ডাক্তার দেখানোর নাম করে গত ১১ আগস্ট রংপুর নগরীর কটকিপাড়ায় নিজ ভাড়া বাড়িতে শাহিনা বেগম নিয়ে এসে সংঘবদ্ধ চক্রের মাধ্যমে দুই নারীসহ ওই শিক্ষকের ভিডিও মোবাইলে ধারণ করে তার কাছে ৫ রাখ টাকা দাবি করে। টাকা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় প্রতারনার শিকার স্কুল শিক্ষক বিকাশের মাধ্যমে শাহিনাকে ৩৫ হাজার টাকা প্রদান করে বাকী টাকা দেবার জন্য কয়েকদিন সময় নেয়। বাকী টাকা দেবার অঙ্গিকার করে ওই স্কুল শিক্ষক প্রতারক শাহিনার বাড়ি থেকে কৌশলে নিজের বাড়িতে চলে যায়।

এর পর বাকী টাকা দেবার জন্য শাহিনা বেগম মোবাইল ফোনে চাপ সৃষ্টি করে তা না হলে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার হুমকি দেয়। অবশেষেে উপায় অন্ত না পেয়ে ভুক্তভোগি স্কুল শিক্ষক ফারুখ হোসেন ও তার স্ত্রী গতকাল বৃহসপতিবার রংপুর মহানগর ডিবি কার্যালয়ে এসে পুরো ঘটনা বর্ননা করে লিখিত অভিযোগ প্রদান করেন।

রংপুর মেট্রোপলিটান পুলিশের মহানগর ডিবির ডিসি জানান অভিযোগ পাওয়ার পর তথ্য প্রযুক্কির সহায়তায় প্রতারক চক্রের অবস্থান চিহ্নিত করে বৃহসপতিবার মধ্যরাতে রংপুর নগরীর কটকিপাড়া থেকে প্রতারক চক্রের মুল হোতা শাহীনা ও তার স্বামী মমিনকে গ্রেফতার করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button