রংপুর

স্ত্রীর সঙ্গে প্রেমিক যুবককে আপত্তিকর অবস্থায় দেখে যুবককে পিটিয়ে হত্যা

মৃত দেহের নমুনা ছবি (ফাইল)

তারার আলো খবর/ রংপুর প্রতিনিধি:- রংপুরে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখার পর এক প্রেমিক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাতে পীরগঞ্জ উপজেলা সদরের সোনাকান্দ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

ওই সময়ে বেদমভাবে মারটিটের কারণে সে গুরুত্বর আহত হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার (৩ অক্টোবর) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত ওই যুবকের মৃত্যু হয় বলে জানাগেছে। যুবকের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র।

থানা সূত্রে জানা গেছে, মারা যাওয়া যুবক প্রেমিক পীরগঞ্জ পৌর এলাকার একটি মোবাইল সার্ভিসিং দোকানের মালিক। তার সঙ্গে সোনাকান্দ এলাকার এক নারীর অনৈতিক সম্পর্কের অভিযোগ ছিল। শনিবার রাতে বাসায় ফিরে ওই নারীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান তার স্বামী। এ সময় তিনি(স্বামী)রাগে ক্ষোভে, ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি স্ত্রী ও তার প্রেমিক দুজনকেই এলোপাতারি পেটাতে থাকেন। এক পর্যায়ে ওই যুবক গুরুতর আহত প্রথমে তাকেস্থানীয়রা পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (৩ অক্টোবর) সকালে তার মৃত্যু হয়। অন্যদিকে আহত ওই নারীকেও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, মারা যাওয়া যুবকের বাবা সহ পরিবারের দাবি, তার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর যুবক ও নারী(স্ত্রী) গুরুত্বর আহত হওয়ায় ওই ব্যক্তি পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি সরেস চন্দ্র বলেন, বিকেল পর্যন্ত থানায় কেউ অভিযোগ করতে আসেননি। লাশ পুলিশ হেফাজতে আছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত শেষে অভিযোগ আমলে নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তির অবস্থান পুলিশ সনাক্তের চেষ্টা করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button