নীলফামারী

স্থানীয়সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলামের সৈয়দপুরে পয়ঃ ট্রিটমেন্ট প্ল্যান্ট পরিদর্শন

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর:-
শুক্রবার(২২ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ওয়াটার এইড বাংলাদেশ এর কারিগরি সহায়তায় ও অর্থায়নে এসকেএস ফাউন্ডেশন ও সৈয়দপুর পৌরসভার যৌথ বাস্তবায়ন ও পরিচালনাধীন সৈয়দপুর পয়ঃবর্জ্য ট্রিটমেন্ট প্ল্যান্ট (এফএসটিপি) পরিদর্শন করেছেন।

মন্ত্রী সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে নির্মাণাধীন পয়ঃ বর্জ্য ট্রিটমেন্ট প্ল্যান্ট এলাকায় পৌঁছলে ওয়াটার এইড বাংলাদেশ এর কান্ট্রি ডাইরেক্টর হাসিন জাহান ও এসকেএস ফাউন্ডেশনের উপ-নির্বাহী প্রধান ড. ইমরুল কায়েস মনিরুজ্জামান তাকে স্বাগত জানায়।

এ পয়ঃ বর্জ্য ট্রিটমেন্ট প্ল্যান্ট পরিদর্শনকালে নীলফামারী- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল, নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান,

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. অলিউল্লাহ্, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান,

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইনসহ অন্যান্যরা মন্ত্রী সঙ্গে ছিলেন। মন্ত্রী পয়ঃবর্জ্য ট্রিটমেন্ট প্ল্যান্ট পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন যে, এটি একটি যুগোপযোগী উদ্যোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button