রংপুর

স্পিকারের শোক: পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির ইন্তেকাল

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :- রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আজিজুর রহমান রাঙ্গা (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

গত মঙ্গলবার সকালে অসুস্থতা জনিত কারনে উপজেলা সদরস্থ নিজ বাসভবনে তিনি ইন্তকাল করেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ৪ কন্যা রেখে গেছেন। ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। মৃত্যুর পূর্বে মুহুর্ত পর্যন্ত তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিকেল ৫টায় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরকারী কর্মকর্তা কর্মচারিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন, রংপুর পৌর সভাপতি আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে একেএম ছায়াদত হোসেন বকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, নুরুল আমিন রাজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, শফিউর রহমান মন্ডল ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম।

এডভোকেট আজিজুর রহমান রাঙ্গার মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের এমপি ড. শিরীন শারমিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডলসহ অনেকে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button