রংপুর

সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা জাকির হোসেনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি কাউনিয়া (রংপর)থেকেঃ কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন(৪২) চার দিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মারলেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় আজ শনিবার সকালে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানাগেছে জাকির হোসেন তার এক সঙ্গী সহ ১ সেপ্টেম্বর বিকালে মটর সাইকেল যোগে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে লালমনিরহাটের কুলাঘাট এলাকায় অটোরিকশার সাথে মটর সাইকেলের সংর্ঘষ ঘটে। এতে তিনি মাথায় ও বুকে প্রচন্ড আঘাত পান। তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চারদিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার ৪সেপ্টেম্বর সকাল ৭টার দিকে মারা যায়।

তিনি ইতিপূর্বে হারাগাছ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও যুবলীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইপুত্র এককন্যা সন্তান সহ বহু আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি হারাগাছ ইউনিয়নের নাজিরদহ (খানসামা হাট) গ্রামের মৃত্যু ফজলার রহমানের তৃতীয় পুত্র। শনিবার রাত সাড়ে নয়টায় খানসামা হাট সংলগ্ন স্থানে তার নামাজে জানাজা শেষে শিশু বাড়ী মায়া কবর স্থানে দাফন করা হয়েছে। জানাজায় উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী,সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button