রংপুর

হরিদেবপুরে টিসিবি’র পণ্য বিতরণ কেন্দ্রের উদ্বোধন

পাগলাপীর প্রতিনিধি:-
রংপুর সদর উপজেলার পাগলাপীর হরিদেবপুর ইউনিয়নের হত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ভোগ্যপণ্য খাদ্যদ্রব্য টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রয় কেন্দ্র উদ্বোধন করলেন অত্র ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন।

তিনি মঙ্গলবার সকাল ১০টায় পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ ও রতিরাম খেলার মাঠ নামে দুটি টিসিবি’র বিক্রয় কেন্দ্র ভেনু উদ্বোধন করেন।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ আবু বক্কর সিদ্দিক সহ সকল ইউপি সদস্যবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হরিদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উন্নয়নের রুপকার মোঃ ইকবাল হোসেন বলেন দেশজুড়ে ভোগ্যপণ্য খাদ্যদ্রব্য সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্যের কবল থেকে জনগনকে রক্ষায় টিসিবি’র মাধ্যমে পণ্য বিক্রয় বিতরণ কর্মসুচী গ্রহন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সংশ্রিষ্ট মহলকে ধন্যবাদ জানান।

সেই সঙ্গে তেল চিনি ডালের ন্যায় ভোগ্যপণ্য দ্রব্যের তালিকা ও কার্ডের সংখ্যা জনসংখ্যা আনুপাতিক হারে বৃদ্ধির জন্য সরকারের প্রতি দাবী জানান তিনি। জানা যায় টিসিবি’র কার্ডের বিপরীত দু’দিন পণ্য বিক্রয় করা হবে।

৪৬০ টাকার বিনিময়ে ১১০ টাকা কেজি মূল্যের ২ কেজি সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল, ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি ক্রয় করতে পারবেন টিসিবি’র কার্ডধারীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button