রংপুর

হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবালের দ্বিতীয় মেয়াদের এক বৎসর পূর্ণ

পাগলাপীর(রংপুর) প্রতিনিধি:
রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন এর ইউপি নির্বাচনে বিজয়ের দ্বিতীয় মেয়াদের এক বৎসর পূর্ণ হলো (২০শে অক্টোবর ২০২১ইং)।

জানা গেছে গত ২০শে অক্টোবর ২০২০ইং সালে হরিদেবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ ইকবাল হোসেন স্বতন্ত্র প্রার্থী ঢোল প্রতীক নিয়ে বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন দ্বিতীয়বার। তার নিকটতম প্রার্থী ছিলেন জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীক নিয়ে মোঃ মফিজল ইসলাম এর আগে ২০১৫ইং সালে ইউপি নির্বাচনে ইকবাল হোসেন ঢোল প্রতীক নিয়ে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হন।

সেবারও তার নিকটতম প্রার্থী ছিলেন মোঃ মফিজল ইসলাম। এদিকে দ্বিতীয়দফা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মোঃ ইকবাল হোসেন তার নির্বাচনের ওয়াদা অনুযায়ী উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে গত এক বৎসরে হরিদেবপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন সাধন করেছেন।

সৌজন্যমুলক স্বাক্ষাতে হরিদেবপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ও উন্নয়নের রুপকার মোঃ ইকবাল হোসেন সাংবাদিককে বলেন ইউনিয়নে নয়টি ওয়ার্ডের রাস্তাঘাট, হাটবাজার, স্কুল কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, মন্ডব, কবরস্থান, মহাশশ্মান, ব্রিজ, কালভার্ট, ড্রেন সহ নানা সামাজিক উন্নয়ন করে।

প্রয়াত পিতা সদর উপজেলার প্রথম নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান বদিউজ্জামাল (জামাল) এর স্বপ্ন হরিদেবপুর ইউনিয়নকে একটি সুখী সমৃদ্ধশালী আলোকিত ইউনিয়ন গড়ার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ জন্য হরিদেবপুর ইউনিয়নের জনগন সহ সর্বস্তরের মহলের কাছে দোয়া আর্শীবাদ চেয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button