রংপুর

হারাগাছে বৈদ্যুতিক ট্রান্সফরমার ভেঙে পড়ে প্রাণ গেল যুবকের

স্টাফ রিপোর্টার,রংপুরঃ- রংপুরের হারাগাছে বালুভর্তি  ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় ট্রান্সফরমার ভেঙে পড়ে মনোয়ার হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় চালকসহ আরও দুজন আহত হন। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার মেনাজের পুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ার হারাগাছের বাংলাবাজার শাখারীপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি ট্রাক্টরচালকের সহকারি ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার সকালে বালু বোঝাই ট্রাক্টর নিয়ে শাহ্ আলম হারাগাছের হক বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় মেনাজেরপুল নামক এলাকায় পৌঁছলে ট্রাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এসময় বৈদ্যুতিক খুঁটির ওপরে থাকা ট্রান্সফরমারটি ভেঙে মনোয়ারের মাথার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মনোয়ার হোসেন। এসময় চালক শাহ্ আলম ও ওই ট্রাক্টরে থাকা আরেক শ্রমিক জুয়েল মিয়া আহত হন।

হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button