রংপুরস্থানীয়

২ ভাই-বোনের ৩ বছরের ২ শিশুপুত্র একই সাথে পানিতে ডুবে মৃত্যু, এলাকায় শোকের ছায়া

তারার আলো খবর:- দুই ভাই-বোনের ৩ বছরের ২ শিশুপুত্র একই সাথে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যা প্রায় সাড়ে ৬টায় শিশু দুটি বাড়ির পাশের ডোবায় পানিতে ডুবে মারা যায়। তারা মামাতো ও ফুফাতো ভাই।


এ ঘটনাটি ঘটেছে রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের চকতাহিরা গ্রামে। শুক্রবার দিবাগত রাত ১০টায় তাদের পৃথক পৃথকভাবে নিজ নিজ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। এ বিষয়টি তারার আলোকে নিশ্চিত করেছেন, আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: দেলওয়ার হোসেন।

জানা গেছে,উপজেলার আলমপুর ইউনিয়নের চকতাহিরা গ্রামের মোঃ ইমরান হাসান (মনি) এর একমাত্র শিশু পুত্র তাহসিন আহমেদ (০৩) ও তার বাড়িতে বেড়াতে আসা তার বোনের একমাত্র শিশুপুত্র মোঃ রাফিজ সরকার (৩) শুক্রবার বিকেলে বাড়ির পাশের রাস্তায় দুইজনে খেলছিল। এক পর্যায়ে তারা সবার অজান্তে বাড়ির পাশের ডোবার পানিতে পড়ে মারা যায়। সন্ধ্যা প্রায় ৭টার দিকে পাশের বাড়ির এক মহিলা ডোবার পানিতে শিশুর লাশ দেখে চিৎকার দিয়ে উঠে। এ সময় গ্রামের কয়েকজন যুবক ডোবার পানি থেকে শিশু দুটির মৃতদেহ উপরে তুলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃত:শিশু রাফিজ সরকার একই ইউনিয়নের ভীমপুর সর্দারপাড়া গ্রামের মোঃ লিয়াকত হোসেনের একমাত্র পুত্র। তাকে তার বাবার পারিবারিক কবরস্থান ভীমপুর সর্দারপাড়া গ্রামে দাফন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button